Recent Tube

জামায়াত শিবিরের কর্মীরা কোটায় পদপদবি পায় না, কোটায় মুফতি,মাওলনা হয় না,অন্যায়ের সাথে আপোসও করে না,কারো রক্ত চক্ষুকেও ভয় পায়না। --ইবনে যুবাইর।


 
 জামায়াত শিবিরের কর্মীরা কোটায় পদপদবি পায় না, কোটায় মুফতি,মাওলনা হয় না,অন্যায়ের সাথে আপোসও করে না,কারো রক্ত চক্ষুকেও ভয় পায়না।
 
 সাংবাদিক সাগর নামের এক ব্যক্তিকে শিবির ট্যাগ লাগিয়ে দিয়েছেন শাহরিয়ার কবির।শাহরিয়ার কবির আওয়ামী লীগ কোটায় মুক্তিযোদ্ধা। কিন্তু দেশের মানুষ তাকে মুরগি সাপ্লাইকারী হিসাবে জানে।এই শাহরিয়ার কবিরকে বাকযুদ্ধে চরম ধোলাই দিয়েছিলেন এনায়েত তুল্লাহ আব্বাসী।

নাস্তিক্যবাদী শাহরিয়ার কবিরের সাময়িক পরাজয় এবং আব্বাসী সাবের বিজয় নিয়ে ফেইসবুক পাড়ায় যখন বিজয়  দিবস পালিত হচ্ছিল তখন কৌমি কোটায় মাওলনা হওয়া হাফিজুর বয়াতির বৃন্দাবনে আগুন জ্বলে উঠে।
 পরের ঘটনা সবারই জানা।তাই পূণরাবৃত্তি করা নিঃপ্রয়োজন।

সাংবাদিক সাগর শিবির ট্যাগ থেকে নিজেকে বাঁচাতে আত্নপক্ষ সমর্থন করেছেন।
জামায়াত ট্যাগ থেকে বাঁচতে মামুনৃল হককে পেড়াতে হয়েছে অনেক কাঠখড়ি।মিযানুর রহমান আযহারিকেও জামায়াত ট্যাগ দেয়া হয়।কোটা বিরোধী,নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারিগণও জামায়াতের প্রডাক্ত, নব্য রাজাকার বলে আখ্যায়িত করা হয়।সাবেক ভিপি নুরকেও শিবির ট্যাগ দেয়া হয়।

এই যে জামায়াত শিবিরের লেবেল লাগিয়ে দেয়া,এটা কখন লাগানো হয়?

কোন মানুৃষ যখন হক কথা বলে,কোন সংগঠন যখন ন্যায্য দাবি নিয়ে ময়দানে নামে তখন ব্যক্তি ও সংগঠনের উপর জামায়াত কার্ড ব্যবহার করা হয়।

এখানে দুইটি বিষয়ে পরিস্কার হওয়া গেল যে,জামায়াত শিবির সত্য ও ন্যায়ের উপর প্রতিষ্ঠিত।ইশরাক হোসেনের একটি কথা এক সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল,তিনি নাকি বলেছিলেন,'সত্যের পক্ষে বলার কারণে যদি জামায়াত শিবির হতে হয় তবে আমি শিবির।'এটি ইশরাক হোসেনের সাহস বলব,না দুঃসাহস।তবে এটি তার সৎসাহস বটে।জালিম শাহের সামনে হক কথা বলা বড় জিহাদ।

সাংবাদিক সাগরকে উদ্দেশ্য করে বলতে চাই,সত্যের পক্ষে কথা বললে জামায়াত শিবির ট্যাগ খেতে হবে।হয় এই ট্যাগ গ্রহণ করে সামনে এগোতে হবে নচেত সত্যের পক্ষে কথা বলা ত্যাগ করতে হবে।

জামায়াত শিবিরের কর্মীরা কোটায় পদপদবি পায় না, কোটায় মুফতি,মাওলনা হয় না,অন্যায়ের সাথে আপোসও করে না,কারো রক্ত চক্ষুকেও ভয় পায়না। সত্যের পক্ষে বলে যদি শিবির লেবেল শরীরে আটকে যায় তবে শিবিরই ভালো!!
-------------------------------------------------------------
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments