Recent Tube

বহু আগে থেকেই আলেম সমাজের উপর একদল শকুনের নজর পড়েছে। ওরা আলিয়া কওমি চেনে না, ওরা জামায়াত হেফাজত চরমোনাই চেনে না।মাসুদ সাঈদী।






 বহু আগে থেকেই আলেম সমাজের উপর একদল শকুনের নজর পড়েছে। ওরা আলিয়া কওমি চেনে না, ওরা জামায়াত হেফাজত চরমোনাই চেনে না।


    এখন বোধহয় বুঝতে কারো বাকি থাকার কথা নয় যে, বহু আগে থেকেই আলেম সমাজের উপর একদল শকুনের নজর পড়েছে। ওরা আলিয়া কওমি চেনে না, ওরা জামায়াত হেফাজত চরমোনাই চেনে না।

     মূলতঃ ওরা কাউকেই চেনে না। ওরা চেনে ইসলাম, ওরা চেনে ইসলামী আন্দোলন আর ওরা চেনে ইসলামী আন্দোলনের সাহসী নেতৃবৃন্দকে।

     ওরা ইসলামী আন্দোলনের বিশ্ববরেণ্য নেতৃবৃন্দকে মিথ্যা ও বানোয়াট অভিযোগে ফাঁসিতে ঝুলিয়েছে, ওরা আল্লামা সাঈদীর মতো বিশ্বনন্দিত মুফাসসির ও আলেমে দ্বীনকে ধর্ষনকারী বানাতে চেয়েছে, ওরা হাজারো আলেমের উসতাজ শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (রহ.) ও পীর সাহেব চরমোনাই মাওলানা সৈয়দ ফজলুল করীম (রহ.) এর উপর রাজাকারের অপবাদ দিয়েছে, ওরা মুফতী ফজলুল হক আমিনী (রহ.) কে জঙ্গী-স্বাধীনতাবিরোধী অপবাদ দিয়েছে, একইভাবে ওরা এই প্রজন্মের যোগ্য নেতা মাওলানা মামুনুল হককেও নারীঘটিত অপবাদ দিয়ে লাঞ্ছিত করতে চেয়েছে।

   কারন কি?

    কারন একটাই। তা হলো- ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের চরিত্রে কালিমা লেপন করে ইসলামের অগ্রযাত্রাকে ব্যহত করা। 
  
        আর সময় ক্ষেপনের সময় নেই। সকল মান অভিমান ও ছোটখাটো ভুলত্রুটি ভুলে গিয়ে প্রতিষ্ঠিত ইসলামী দলসমূহের মধ্যে কার্যকর একটি গড়ে তোলা এখন সময়ের একক দাবি।

     আল্লাহ তায়ালা আমাদের সকলের দিলকে নরম করে দিন। একের প্রতি অপরের শ্রদ্ধা বিশ্বাস ভালোবাসা বাড়িয়ে দিন। আমাদেরকে এক করে দিন, নেক করে দিন।


Post a Comment

0 Comments