Recent Tube

আমেরিকার নতুন পীর জু বাইডেন বলেছে "ইসরাইলের আত্মরক্ষার অধিকার আছে"। কুতুব শাহ।



 আমেরিকার নতুন পীর জু বাইডেন বলেছে "ইসরাইলের আত্মরক্ষার অধিকার আছে"। 

     আধুনিক যুদ্বাস্ত্রের অধিকারী বিশ্বের অন্যতম সমর শক্তি ইসরাইলের পৈশাচিক বর্বরতার নাম আত্মরক্ষা! আর তাদের মোকাবিলায় ঘরে মৃত্যুর চেয়ে লড়ে মৃত্যু মর্যাদার ভেবে পাথর, ঢিল ছুড়ার নাম "সন্ত্রাস"! কী অদ্ভুত রসায়ন রে বাপ! 

      আরেক পক্ষ যুক্তি দিচ্ছে ইসরাইলের মত শক্তিশালী সেনাবাহিনীর বিরুদ্ধে লড়ার চেষ্টা হামাসের জন্য আত্মঘাতী এবং নিজেরা নিজদের মৃত্যু ফাঁদ তৈরী করছে! 

    তাদের এই রসালু যুক্তি শুনে মনে হবে ইসরাইল যেন প্রতিদিন লাল গোলাপ হাতে নিয়ে হাটু গেঁড়ে বসে ভালোবাসার অফার দেয় ফিলিস্তিনিদের! খেয়াল করেন, এইবার রমযানে তারাবীর নামাজ চলাকালীন হঠাৎ ইসরাইলী বাহিনী চড়াও হয়ে নির্বিচারে আক্রমণ শুরু করে। এর জবাবে কি চিৎকার করে নিজের সাধ্যমত ঢিল ছুড়াও অযৌক্তিক বা আত্মঘাতী? 

      একটি সাধারণ মুরগীর তুলনায় একজন মানুষ কতই শক্তিশালী না? এর পরেও মুরগীর বাচ্চা আক্রান্ত হলে সে আপনাকে আক্রমণ করতে কোন দ্বিধা করবে না। ফিলিস্তিনি শিশুদের যেখানে হত্যা করা হচ্ছে, প্রতিনিয়ত নারীদের যেখানে হেনেস্থা করা হচ্ছে সেখানে একজন মা'য়ের বেঁচে থাকার চেষ্টা বাচ্চাকে নিরাপদ রাখার শেষ লড়াই করতে গিয়ে হাত নাড়াচাড়া করাও ইসরাইলীর মোকাবিলায় নিজদের জন্য আত্মঘাতী বলবেন? 

     এদের যুক্তি হলো কেউ মারতে চাইলে গাল এগিয়ে দাও তবে হু শব্দ করতে পারবানা! তারা বদর যুদ্বের সময় থাকলেও হয়ত বলতো শক্তিশালী কাফেরদের বিরুদ্ধে ৩১৩ জন নিয়ে যুদ্ব করতে যাওয়া নিজদের জন্য মরণ ফাঁদ! আর তৎকালীন ইয়ারমূকের যুদ্বে আজকের আমেরিকার মত শক্তিশালী রোমান দুই লক্ষ চল্লিশ হাজার সৈন্যের বিরুদ্ধে মুসলীমদের দুই গ্রুপ মিলে মাত্র ৩৬ হাজার সৈন্য নিয়ে যুদ্বের ঘোষণাকে আজকের যুক্তিবাদীরা বলতো মরণ আত্মঘাতী!! অতচ, এই যুদ্বে মুসলীমদের বিশাল জয় হয়। আল্লাহ চাইলে ফিলিস্তিন বিজয় হবেই ইনশাআল্লাহ।  তাই সংখ্যা আর শক্তি নয় আল্লাহর উপর ভরসা রেখে সামর্থ্যনুসারে চেষ্টা চালানোর বিকল্প কি? শান্তিতে ঘরে বসে থাকলেও তো ঘর ভেঙ্গে দখলে নিচ্ছে! চুপ থাকলে তো ফুলেল শুভেচ্ছা দিচ্ছিনা রে যুক্তিবাদী মামু। 

      মদখালী ফেবু বুদ্বিজীবি, ৪ জিবি, ৫ জিবি যারা আছেন প্লীস আপাদত অফে যান। ইরান, তুরস্ক নাম দিয়ে যে বাহারী যুক্তি ডেলিভারি দিচ্ছেন তা পরোক্ষভাবে নেতানিয়াহুর পক্ষে যাবে,উস্তাদ বাইডেনকে খুশী করবে। আপনাদের স্বাচ্ছা সহীহ আক্বীদা তো আমরা জানি রে ভাই এবার বসে ইউটিবে ল্যাকচার শুনেন। আল জাজিরা অফিস উড়িয়ে দিয়েছে তা নিয়ে খোশামুদিদ শুভেচছা বিমিময় করেন, ব্যাস। আপাতত হামাসের আক্বীদা নিয়ে টানাটানি না করলে কি শায়খদের ভাতা বন্ধ হয়ে যাবে?
----------------------------------------------------------------

Post a Comment

0 Comments