Recent Tube

মুনাফিক কখনো মুসলিম উম্মাহর ঐক্য বরদাস্ত করতে পারবে না। ইবনে যুবাইর।

  


 

 মুনাফিক কখনো মুসলিম উম্মাহর ঐক্য বরদাস্ত করতে পারবে না। 


    মুনাফিক কখনো মুসলিম উম্মাহর ঐক্য বরদাস্ত করতে পারবে না। ঐক্য বিনষ্টকারী কওমের স্হান জাহান্নাম। মাওলানা মওদূদী(রহ.) এর জিগির তুলে যারা জাতিকে বিভক্ত করে রেখে তাগুতকে সুবিধা করে দিচ্ছে এবং তাগুতী শক্তির নিকট থেকে নিজেরা সুবিধা গ্রহন কররছে এরাই উবাই ইবনে সলুলের উত্তরসূরি।

       ইসলাম ও মুসলিম উম্মাহর ক্ষতি সাধনের উদ্দেশ্য মদিনার উপকন্ঠে মুনাফিকরা যে দ্বিরার মসজিদ তৈরি করেছিল,আজ সেই একই উদ্দেশ্যে তাদেরই উত্তরসূরিগণ ইসলামের লেবাশ লাগিয়ে অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছে।

      মদিনার মুনাফিক গোষ্ঠী রাষ্ট্রীয়ভাবে কোণঠাসা হয়ে থাকলেও আজকের মুনাফিকরা উচু মানের রাষ্ট্রীয় মেহমান।মক্কার কাফির গোষ্ঠী বাপ দাদার ধর্ম ত্যাগ করতে প্রস্তুত ছিল না বিধায় রাসুল(সা.)-এর সাথে তারা দ্বন্দ্ব সংঘাতে জড়িয়ে পড়ে।আজকেও তাদের উত্তরসূরিরা বাপ দাদার ধর্মকে ইসলামের রং লাগিয়ে জাতিকে বিভ্রান্ত করছে এবং দ্বীন প্রতিষ্ঠার নেতা-কর্মীদের বিরুদ্ধে ষঢ়যন্ত্রে লিপ্ত রয়েছে।

     "জাহান্নামের আগুন থেকে নিজে বাঁচো এবং তোমার পরিবারকে বাঁচাও"-মহাপরাক্রমশালী আল্লাহর এই বাণীকে সামনে রেখে প্রতিটি অবিভাকদের দায়িত্ব এবং কর্তব্য হবে সন্তান সন্ততিকে বাপ দাদার ধর্মশালা থেকে নিরাপদ দূরত্বে বাঁচিয়ে রাখা।
--------------------------------- 
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments