Recent Tube

এবার বইস্যা যান ময়লা যেদিক থেকেই নাড়েন দুর্গন্ধ-ই বের হবে। --- কুতুব শাহ।

 



 

এবার বইস্যা যান ময়লা যেদিক থেকেই নাড়েন দুর্গন্ধ-ই বের হবে। 

    হঠাৎ ডান বাম মিলে পরীমণির জন্য যেইভাব বিচার চাইলাম তা দেখে সুরেন্দ্র সিংহা মনে হয় কনফিউজড হয়ে ভাবেন দেশে এত আইনী শাসন, ন্যায় বিচার কোত্থেকে আসলো! নিজেকেই তো বিচারকের আসন থেকে বাগাইয়া মামলা ঢুকে দিল! এত্ত এত্ত বিচার কোত্থেকে আমদানী হল! 

     গতকাল পরীমণি সেদিন ক্লাবে যা করেছিল এর একটি ভিডিও ফাঁস হয়েছে। এতে দেখা গেছে, পরীমনি ক্লাবে ঢুকেই বারের সামনে চেয়ারে বসে তার সঙ্গে থাকা অমি ও জিমিকে নিয়ে মদ্যপান করছেন। এ সময় দূর থেকে বোট ক্লাবের পরিচালনা পর্ষদের সদস্য নাসির ইউ মাহমুদ তাকে মদ্যপান করতে নিষেধ করেন। তখন পরীমনি একটি বোতল নিতে চাইলে নাসির ইউ মাহমুদ বলেন, আপনি কোনো বিদেশি মদ নিতে পারবেন না।  ( এভাবেই ঝামেলার শুরু) 

     কে দোষী বা নির্দোষ তা বলবে আদালত। তবে আমরা যারা বিচার চাইলাম তারা ফাটা বাঁশের চিপায় আটকে গেছি! নারীর কান্নার একটা প্রভাব আছে না? সেটা আরকি। কিউট কিছু ফেবু ধার্মিক পরীমণিকে ফেইসবুকে ধুয়ে দিয়েছে। সেটা নতুন কিছু নয়! এই ধোয়া ঘষামাজার কাজ তারা প্রায় করে! তারা কখনো ভাবেনা অশালীন ভাষা, গালিগালাজ ধর্মে তো নিষেধই এছাড়া কোন সভ্য রুচিশীল লোকের পরিচয় নয়। 

      যাইহোক, ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই একদম হুজুরের বয়ান যেন নকল করে উড়াচ্ছে তা শুনে আমি অবাক! এত রাতে পরী ক্লাবে গেল কেন? মদ পান! অশালীন অর্ধনগ্ন পোশাক! ইত্যাদি বলে আহ ছিঃছিঃ করছে! এই বয়ান যারা ঝাড়ছে তাদের কেউকেউ উক্ত ক্লাবের সদস্য যেখানে সরবত নয়, মদই চলে, পর্দা নিয়ে নয়, সবাই পরীর একই রুপে যায়! বিপদে পড়লে সবাই হুজুরের বয়ান টানে! 

     পরীমণি নাকি ৩২ মুভি করেছে! কিন্তু কোটি টাকার গাড়ি, ফ্ল্যাট বাড়ি, লাক্সারী চলাফেরা কিভাবে করে সেটা নিয়েও প্রশ্নের শেষ নাই! ফিলিপাইনি এক গল্প মনে পড়ছে। প্রতিবেশী দুইজন বিদেশে গেছে। একজন ছেলে অন্যজন মেয়ে। কিছুদিনের মধ্যে মেয়েটি যেন বাতাসে টাকা ইনকাম। কিন্তু ছেলেটির অবস্থা মোটামুটি। কৌতূহলী হয়ে ফিলিপাইন থেকে' একজন জিজ্ঞেস করছে অমুক মেয়ের এত টাকা আয় আর  তুই নড়বড়ে কেন? তখন সে জবাব দিল, উক্ত মেয়ের কাছে যে মেশিন আছে তা আমার কাছে নাই! অনুরূপ পরীর যে মেশিন তা হয়ত অন্যদের নাই। তাই তার ইনকাম নিয়ে প্রশ্ন তোলা ভুল! সবার মেশিন তো এক নয় রে ভাই।

      🤳 এবার বইস্যা যান। পরী সাপ্টার বন্ধ করেন। ময়লা যেদিক থেকেই নাড়েন দুর্গন্ধ-ই বের হবে। আমিও পরীর জন্য বিচারে চেয়ে ছিলাম কিন্তু ভিতরের অবস্থা দেখছি গেঞ্জাম রে ভাই।
--------------------------------- 
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments