Recent Tube

জালিমের সাথে দোস্তি কিসের আলামত? ইবনে যুবাইর।

   



  
        জালিমের সাথে দোস্তি      কিসের আলামত?


   এখন আপনি নিজেকে কি বলে পরিচয় দিবেন সেটা নতুন করে ভাববার সময় এসেছে। এক শায়খ তো বলে বসলেন,নিজেকে আহলে হাদিস বলে পরিচয় দেওয়া  সবচেয়ে বড় জিহাদ।

     অথচ,দেড় হাজার বছর আগে মহাগ্রন্থ আল কুরআনে সুরা হা-মীম সাজদাহ'র ৩৩ নং আয়াতে মহান আল্লাহ বলেছেন,'আর তার চেয়ে কার কথা উত্তম যে আল্লাহর দিকে আহবান জানায় এবং সৎকাজ করে। আর বলে, 'অবশ্যই আমি মুসলিমদের অন্তর্ভুক্ত।অনুবাদক,আবু বকর জাকারিয়া।দু'জনই মাদখালি শায়খ।

     রাসুৃল (সা.) বলেছেন জালেম শাসকের সামনে হক কথা বলা বড় জিহাদ।অন্য হাদিসে বলেছেন, অন্যায় দেখে যে চুপ থাকে সে বোবা শয়তান। 

     একদিকে যখন আলেমদের গণগ্রেফাতর চলছে অন্যদিকে শেখ হাসিনার এলিট ফোর্সের নিরাপত্তায় আবু বকর জাকারিয়া খুতবা দিতে ক'দিন আগে জুমআর মসজিদে গেলেন।জালিমের সাথে দোস্তি কিসের আলামত?

      মতিউর রহমান মাদানীকে দিয়ে জিয়োনিস্টদের এখন আর মার্কেট চলে না দেখে ঈমান লুটতে জাকারিয়াদের মাঠে নামিয়েছে।

     একদিকে ইসলামের নামে কোলা ব্যাঙ,সাপ, বেজি,বেগুন মুরিদ হবার রুপ কথার গল্প অন্যদিকে জিহাদ ও ইসলামী রাষ্ট্র নিয়ে ঘোমটা পরা শায়খদের অপব্যখ্যা সাধারণ মুসলমানরা বিভ্রান্ত হচ্ছে।

   পীর মুরিদানের আষাঢ়ে গল্প এবং মাদখালিদের কখনো জঙ্গি আবার কখনো দরবেশী কারামতি ধরা পড়ে কেবল জামায়াতে ইসলামীর রাডারে। এই জন্য এদের সবার টার্গেট জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবরি।

    ইসলামের সঠিক জ্ঞান অর্জনের মাধ্যম কুরআন হাদিস। আর কুরআন হাদিস থেকে সঠিক জ্ঞান নিতে হলে এবং ইসলামী আন্দোলনকে সঠিকভাবে বুঝতে হলে,জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবের বিকল্প বর্তমানে এদেশে নেই।
--------------------------------- 
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments