Recent Tube

আসুন,নিজ নিজ জায়গা থেকে এফডিএসআর এর ঘৃন্য ষঢ়যন্ত্রের বিরুদ্ধে জনমত গড়ে তুলি। ইবনে যুবাইর।





আসুন,নিজ নিজ জায়গা থেকে এফডিএসআর এর ঘৃন্য ষঢ়যন্ত্রের বিরুদ্ধে জনমত গড়ে তুলি।


     আরও একটি নক্ষত্র হারাতে যাচ্ছে এ জাতি। ডা জাহাঙ্গীর কবিরের চিকিওসা নিয়ে অনেকেই সুস্হ আছেন। কোন একদিন সুস্হ হবে এ আশাটা যারা ছেড়ে দিয়েছিল,বিছানা যাদের সঙ্গী হয়ে গিয়েছিল,প্রতিদিন মাছ ভাতের মত করে যারা ঔষুধ সেবন করেও ভালো থাকতে পারছিল না, তারা ডা জাহাঙ্গীর কবিরের চিকিৎসা নিয়ে সুস্হ আছেন।

    তিনি ৯০% রোগীকে ঔষুধ ছাড়াই চিকিৎসা দেন।যারা তার ভিডিও বক্তব্য শুনেছেন তারা তার সম্পর্কে নিশ্চয় জেনে থাকবেন।
ওনার পিছনে লেগেছেন চিকৎসকের এফডিএসআর সংগঠনটি।
সংগঠনের পক্ষ থেকে বলা হয়েয়ে যে,
'কিটো ডায়েটের পরামর্শদাতা ডা. জাহাঙ্গীর কবিরের বিভ্রান্তিকর ও অবৈজ্ঞানিক ভিডিও কনটেন্ট অনলাইন থেকে না সরালে সাতদিনের মধ্যে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

    রোববার (১ আগস্ট) ডা. জাহাঙ্গীর কবিরের ঠিকানায় পাঠানো এক চিঠিতে সংস্থাটির পক্ষে বলা হয়, ডা. জাহাঙ্গীর কবির কিটো ডায়েট নিয়ে ভুল এবং অসত্য তথ্য দিয়ে যাচ্ছেন। তিনি এই ডায়েটের স্বল্প ও দীর্ঘমেয়াদী সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে কোনো লিখিত বা মৌখিক কাউন্সেলিং করেন না। বরং ডায়াবেটিস, কিডনিসহ বিভিন্ন রোগীদের ব্যাপকভাবে কিটো ডায়েটের পরামর্শ দিয়ে ক্ষতি করছেন। 

     ঘটনা আসলে ভিন্ন। ডা জাহাঙ্গীর কবিরকে ময়দান থেকে উঠাতে না পারলে চিকিৎসার নামে জনগণের পকেট কেটে রোগী নিয়ে যে অনৈতিক ব্যবসা সিন্ডিকেট গড়ে তোলা হয়েছে, রোগীর সাথে বিড়ম্বনা চলছে খুব শীঘ্রই  বাধ্য  হয়ে তা বন্ধ্য হয়ে যাবে এবং ঔষুধ কোম্পনীগুলো একরকম পথে বসবে।  ডা জাহাঙ্গীর কবির এদেশের সম্পদ।

     এই সম্পদ রক্ষার্থে দেশের সকল জনগণকে প্রতিবাদী হতে হবে। প্রয়োজনে অসাধু চক্রটির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমরা তা পারব,যদি প্রতিবাদী হতে পারি,শক্ত প্রতিরোধ গড়ে তুলতে পারি। আসুন,নিজ নিজ জায়গা থেকে এফডিএসআর এর ঘৃন্য ষঢ়যন্ত্রের বিরুদ্ধে জনমত গড়ে তুলি।

Post a Comment

1 Comments