Recent Tube

পরিমণি, হাফিজুর রহমান কুয়াকাটার বিষয়টি আমরা যতটা সহজ করে দেখছি আসলে ততটা সহজ নয়। ---- ইবনে যুবাইর।



পরিমণি, হাফিজুর রহমান কুয়াকাটার বিষয়টি আমরা যতটা সহজ করে দেখছি আসলে ততটা সহজ নয়। 

 
   হাফিজুর রহমান কুয়াকাটাকে নিয়ে একটা মৌসুমি ঝড় চলছে।এটা আমাদের কিছু সময়ের খোরাক মাত্র।পরিমণি,হাফিজুর রহমান,দুটোয় শক্তিশালী ইস্যু এবং দু'জনই শক্তিশালী ও সম্মানী ব্যক্তি বটে।

  হাফিজুর রহমান এমন একটা অপরাধ করে দিব্বি ঘুরে বেড়ান কেমনে,জাতির আফসোসটা এইখানেই।আরেক জায়গায় জাতির আফসোস আছে,পরমণি জামিন পায়,আলেমরা পায় না কেন?এইটা আরো বড় আফসোস। 

  বিষয়টা বুঝতে হলে একটু মাথা খাটান।পুরো কওমী অঙ্গনের দেখভালের দায়িত্বে আছেন দেশবরেণ্য আলেম ফরিদ উদ্দীন মাসুউদ।ওনি নাকি চরমোনাই পীরের বেয়াই।

  ফরিদ উদ্দীন মাসউদের অনুমতি ছাড়া কওমী অঙ্গনে প্রশাসনের পা রাখার অনুমতি নেই।মাসউদ সাহেব  প্রধানমন্ত্রীর ডানের লোক।হাফিজুর রহমান কুয়াকাট পীর সাবের খাশ মুরিদ।দেশে হরিলুট তো চলছেই।

  ১৭ হাজার কোটি অতি সামান্য টাকা।এই সামান্য টাকার জন্য হাফিজুর রহমানকে গ্রেফাতার করে পীর সাবরে ক্ষেপাতে চান না প্রধানমন্ত্রী।

  পরিমণি নিয়ে অমাদের চিৎকারে কি আসে যায়!অনেকেই বলেন,'পরিমণি একজন শরবত ব্যাবসায়ী।তো তাকে আটক দেখানো হলে শরবত পানকারী খদ্দেরগুলোকে আটক দেখাতে হয়।হচ্ছে না কেন?
খদ্দের আর ব্যাবসায়ীর মধ্যে পার্থক্য আছে।সেইটা কি?

  পরিমণি একটি দেশের এজেন্ট।শুধু পরিমণি নয়,রাখব বয়াল ফাঁদে আঁটকে দেয়ার জন্য উঠতি মডেলগুলোকে টোপ হিসাবে ব্যাবহার করা হয় এবং গোপন ছবিগুলোকে রেখে দেয়া হয় সযত্নে।

  'র' এর হাতে এভাবেই ব্লাকমেইল হয়ে আঁটকা পড়ে দেশের কর্ণধারগণ।কর্তব্যবাক্তিগণ যখন বুঝতে পারল র এর হাতে তারা জিম্মি তখন অনেক দেরি হয়ে গেছে।এরপর পরিমণিদের গ্রেফতারের মধ্যে দিয়ে র মুক্ত একটা অভিযান।
সরকারের এই সিদ্ধান্তকে বোদ্ধামহল স্বাগত জানিয়েছিলেন।

  এরপর কি দেখলাম।রিমান্ড নেয়ার জন্য হাই কোর্টের বিচারপতিকে সুপ্রিমকোর্টের তলব।হাই কোর্টের বিচারকের ভুল স্বীকার।দেশে যেন আর কাউকে রিমান্ড নেয়া হয়নি কোনদিন।পরিমণি একমাত্র ব্যক্তি যাকে হাই কোর্ট রিমান্ড দিয়েছে।

   খুব সহজ অংক।শেখ হাসিনা চেয়েছিলেন 'র' এর অক্টোপাস থেকে বেরিয়ে আসতে।কিন্তু তিনি অসহয়।পরিমণির দেমাগি চেহারা শেখ হাসিনার অসহয়ত্ব এবং র এর বিরত্ব গাধা বিজয়ের হাসি জাতির জন্য অসংনি সংকেত।

 পরিমণি, হাফিজুর রহমান কুয়াকাটার বিষয়টি আমরা যতটা সহজ করে দেখছি আসলে ততটা সহজ নয়। স্বয়ং সরকার এদের কাছে জিম্মি।জনগণের সাপোর্ট ছাড়া সরকার চায়লেও এই চক্কর থেকে বের হয়ে আসতে পারবে না।

Post a Comment

0 Comments