Recent Tube

বাম এর বদান্যতায় মাদরাসা পরিচালনা কমিটি সহ এলাকাবাসী কৃতজ্ঞ।


বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান (বাম) এর বদান্যতায় মাদরাসা  পরিচালনা কমিটি সহ এলাকাবাসী  কৃতজ্ঞ।
--------------------------------- 
    ফেঞ্চুগঞ্জ উপজেলাধীন ঘিলাছড়া জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় নগদ অর্থ সহায়তা দিয়েছে বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান (বাম)।

গত শনিবার (১০ অক্টোবর ) ৪-৩০ ঘটিকায় এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং ঘিলাছড়া জামেয়া ইসলামিয়া দাখিল  মাদরাসা প্রাঙ্গণে  আনুষ্ঠানিকভাবে  মাদরাসা কমিটির কাছে  হস্তান্তর করেন ,বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান (বাম). 

এ সময় উপস্থিত ছিলেন, ঘিলাছড়া জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, মাওলানা তবারক আলী, মাওলানা, আব্দুল ছত্তার জালালী, মাওলানা সোলেয়মান আহমদ, মাওলার সুফিয়ান আহমদ, আব্দুর মোক্তাদির, মাদরাসাসার ভারপ্রাপ্ত  প্রিন্সিপাল আজিম উদ্দিন, ফখর আলী, ফখরুল ইসলাম, কনর আলী, মো. রুকুনুজ্জামান চৌধুরী, আব্দুল গফুর, মাও. জুবায়ের আহমদ, বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগানের সমন্নয়ক নজমুল ইসলাম, রুবেল আহমদ, হাফিজ নূরুদ্দীন আখতারুজ্জামান, আব্দুল ছত্তার মুহিত, হেলাল আহমদ, খালেদ আহমদ প্রমুখ।

প্রসঙ্গত, বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান প্রবাসী সংগঠনটি দীর্ঘদিন ধরে দেশের আর্ত মানবতার  ও সামাজিক কাজে সহযোগীতা করে আসছে। সংগঠনটির সভাপতি ইব্রাহিম জাবেদ চৌধুরী, সহকারী কোষাধ্যক্ষ সুমন কবির, আব্দুল কাদির ও মো. সাজু এসব মানবিক কাযক্রমে তাদের সক্রিয় ভূমিখা রয়েছে।

Post a Comment

0 Comments