Recent Tube

বিশ্বের বিভিন্ন নিউজ সূত্রে জানলাম, সোশ্যাল মিডিয়ায় ক্যাম্পেইনে কুয়েতে মার্কেট থেকে ফ্রান্সের পণ্য সরিয়ে ফেলতেছে। স্যালুট❤️ --কুতুব শাহ।

বিশ্বের বিভিন্ন নিউজ সূত্রে জানলাম, সোশ্যাল মিডিয়ায় ক্যাম্পেইনে কুয়েতে মার্কেট থেকে ফ্রান্সের পণ্য সরিয়ে ফেলতেছে। 
স্যালুট❤️

শুধু তা নয় সৌদি আরব এবং অন্যান্য রাষ্ট্রেও নাগরিকদের পক্ষ থেকে ব্যাপক ক্যাম্পেইন শুরু হয়েছে। সরকার কিছু করুক বা না করুক নাগরিকেরা পণ্য বর্জন করলে অচিরেই বিশাল প্রভাব পড়বে। এর জন্য দরকার জোরালো ক্যাম্পেইন।

ফেইসবুক, টুইটার, ইনস্ট্রগ্রাম যার যা আছে তাতে হ্যাশট্যাগ শুরু করেন #boycott_french_products

আপনি হয়ত বলবেন আমি তো ফ্রান্সের প্রোডাকস তেমন ব্যাবহার করিনা। হ্যাঁ, তা সত্য কিন্তু আপনার ফ্রেন্ডস, আত্মীয়,পরিচিতরা যারা দেশের বাইরে আছে তারা ব্যাবহার করেন। আপনার মাধ্যমে তারা সচেতন হবে। সারা বিশ্বে ছড়িয়ে যাবে প্রতিবাদ।

কেন এই ক্যাম্পেইন?  
ফ্রান্স সরকার একদম প্রকাশ্যে ইসলাম ফোবিয়া, ইসলাম বিদ্বেষ শুরু করেছে। ইতিমধ্যে কিছু মসজীদ বন্ধের পদক্ষেপ নিয়েছে। ম্যাগাজিনে, স্পটে প্রিয় নবী (সঃ) এর ব্যাঙ্গ চিত্র লাগিয়ে আমাদের কলিজায় আঘাত দিচ্ছে।

মুসলীমদের হাতে এই মূহুর্তে মোক্ষম অস্ত্র তাদের পণ্য বর্জন। এমনিতে ফ্রান্সের অর্থনীতির বেহাল দশা এই মূহুর্তে ব্যাপকভাবে তাদের পণ্য বয়কট শুরু হলে একদম জায়গায় আঘাত হবে।

★★ আপনার পরিচিত বন্ধু, জনপ্রিয় ইউটিউবার, ফেইসবুক লেখককে ম্যানশন করতে পারেন। তাদের প্রচার ব্যাপক ভূমিকা রাখতে পারে বিষয়টি দ্রুত ছড়িয়ে দিতে।
------------------------------------------------------------- 
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments