Recent Tube

যারা আল্লামা সাঈদীসহ জামায়াত নেতাদের উপর অপবাদ দিল আজ তারা কেমন আছে? ৷ ইবনে যুবাইর।

যারা আল্লামা সাঈদী'সহ জামায়াত নেতাদের উপর অপবাদ দিল আজ তারা কেমন আছে?


 দূর আকাশে তাকালে দেখা যায় আকাশটা যমিনের সাথে মিশে গেছে।বাস্তবে তা কিন্তু নয়।এটা চোখের ভ্রম নাকি মনের?আকাশ যমিনকে ছুঁতে পারেনা,যমিন পারেনা আকাশকে।মুফাস্সির জগতে আল্লামা সাঈদীকে কেউ ছুঁতে পারেনি আজও।ভবিষ্যত কেউ পারবেন কিনা আল্লাহ জানেন।

  দীর্ঘ সময় ধরে তিনি কুরআনের আবেদন মানুষের দ্বারে পৌঁছে দিয়ে আসছিলেন।আওয়ামী জালেম শাসক তাঁকে প্রথমে ধর্মীয়-অনুভুতিতে আঘাত আনার কথা বলে আটক করে।তারপর তাঁর নামে যেনা হত্যা গুম খুনের অপবাদ দিতে থাকে এই জালেম শাসক ও তার দালাল মিডিয়া।

   এতে করে ভারতের তাবেদার আওয়ামী জালেম সরকার, কবর ব্যাবসায়ি মোল্লাগণ ও অধিকাংশ কৌমি আলেমরা যারপরনাই খুশি হয়।
কবর ব্যবসায়ি খূশি ব্যবসা বাঁচানোর তাগিদে,কৌমি আলেমদের খুশি জামায়াত নির্মূলের স্বপ্নে,ভারত খুশি তাদের আধিপত্যবাদী নীতির বিরুদ্ধে আল্লামা সাঈদীর কন্ঠকে স্তব্ধ করে দেয়ার কারণে,হাসিনা খুশি কৌমিদের খুশি রেখে নিজের আখের গোছার কারণে।
 যারা আল্লামা সাঈদীসহ জামায়াত নেতাদের উপর অপবাদ দিল আজ তারা কেমন আছে?

  কৌমিতে বলৎকার মহামারিতে রুপ নিয়েছে।কৌমির বলৎকার বাহিনী পরকালের ভয় দেখিয়ে কোমলমতি ছাত্রদের সাথে চালিয়ে যাচ্ছে বলৎকার।
৷ আওয়ামী লীগ এখন ধর্ষকলীগে পরিনত হয়েছে।বংশপরম্পরায় তাদের ঐতিহ্য তারা বজায় রাখতে পেরে নিজেদেরকে গর্বিত ভাবছে। আল্লাহর বিচার  কঠিন শক্ত।যখন রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে নির্দোষ মানুষগুলোকে ধর্ষক সাজিয়ে একটার পর একটা ফাঁসিয়ে ঝুলিয়ে হত্যা করছিল তখন জাতীর লোকেরা মিষ্টি বিতরণ করে উল্লাস করে বলছিল,জাতী আজ কলঙ্কমুক্ত হল।
হ্যাঁ, কলঙ্কমুক্ত হয়েছে।জাতীর উপর আল্লাহর গজব পড়েছে।বলৎকারের মহামারি ও ধর্ষণের মহোউৎসবের মধ্য দিয়ে জাতী আজ কলঙ্কমুক্ত।
-------------------------------------------------------------
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট।          

Post a Comment

0 Comments