Recent Tube

ইসলাম বিদ্বেষীদের সাথে হাত মিলিয়ে জামায়াতেকে মওদূদীবাদ ও যুদ্ধাপরাধী তোকমা লাগিয়ে কওমী জগৎ ও এ জাতি পেলটা কি? --ইবনে যুবাইর।

ইসলাম বিদ্বেষীদের সাথে হাত মিলিয়ে জামায়াতেকে মওদূদীবাদ ও যুদ্ধাপরাধী তোকমা লাগিয়ে  কওমী জগৎ ও এ জাতি পেলটা কি?

       দেশ স্বাধীন করে ভারতের গোলামী মেনে নিতে হবে,এ দেশ ভারতের কলোনীতে পরিনত হবে, ইসলামকে সংবিধান থেকে নির্বাসনে দেয়া হবে,মুসলিম সংখ্যাগরিষ্ঠ জনপদকে নাস্তিক ও বামদের রাম রাজ্যত্ব গড়ে তোলা হবে ,গণতন্ত্রের বদলে স্বৈরাশাসন ও বাকশাল কায়েম করা হবে,মানুষ যদি এই কথাগুলো জানত তবে স্বাধীনতা যুদ্ধকে স্বাগত না জানিয়ে বরং বিরোধীতা করত।

    স্বাধীনতার আজ ৪৮-৪৯ বছর পরও মানুষ কি বুঝতে পেরেছে যে শিয়ালের মুখ থেকে ছিনিয়ে এনে আমাদেরকে বাঘের মুখে ঠেলে দেয়া হয়েছে?
না,আজও তা বুঝতে পারেনি।এই দেশ ও জাতি আজ ভয়ঙ্কর খাদের কিনারে দাঁড়িয়ে।প্রকৃত দেশ প্রেমিক এবং দেশের স্বাধীনতা সার্বভৌম রক্ষায় সর্বোচ্চ ত্যাগ স্বীকারে জামায়াত শিবির সকল দলের শীর্ষ অবস্হান করছে।

      কিন্তু বুদ্ধিপ্রতিবন্ধী জাতি এই সংগঠনটির কাজের স্বীকৃতি না দিয়ে বরং কঠোর বিরোধীতায় শ্রম মেধা,অর্থ খরচ করে এসেছে এবং এখনো সেই ধারা অপরিবর্তিত রয়েছে।
আজ চরমোনাই বলুন আর কওমীদের বিভিন্ন সংগঠন বলুন ধর্ষণের বিচারের দাবিতে মিছিল করছে।আবার সরকারকে ক্ষমতা ছাড়ার জন্য আআল্টিমেটাম দিচ্ছে।সরকারের সাথে থেকে সরকারের বিরুদ্ধে আন্দোলন!!অদ্ভুদ হাস্যরস।

   ইসলাম বিদ্বেষীদের সাথে হাত মিলিয়ে জামায়াতেকে মওদূদীবাদ ও যুদ্ধাপরাধী তোকমা লাগিয়ে  কওমী জগৎ আর জাতি পেলটা কি?
এই অপবাদ দিয়ে জাতির কোন কল্যাণ হয়ে থাকে তবে আমাদের বলার কিছু নেই।আর যদি দেশ জাতির কোন কল্যাণে না আসে তবে কওমী ও এ জাতির উচিত জামায়াতের নিকট ক্ষমা চেয়ে জামায়াতের সাথে কাঁধ মিলিয়ে ভারতের আগ্রাসন রুখে দিতে ভারতের তাবেদার সরকারের বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তোলার।গণ অভ্যুত্থান ছাড়া দিল্লির তাবেদার সরকারের পতন হবার কোন ক্ষীণ সম্ভবনাও নেই।
   তবে বিকল্প পথে যদি তা হয়, হতেও পারে তবে ক্ষমতার হাত বদল হলেও জনগণের ভাগ্য বদল হবে না।
-------------------------------------------------------------- 
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments