Recent Tube

সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিককে ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার কারণে অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির জুর দাবি, মোহাম্মদ আব্দুল আজিজ।


সাবেক বিচারপতি (আসলে আওয়ামী সন্ত্রাসী মুরতাদ) শামসুদ্দিন চৌধুরী মানিককে অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তি দিতে হবে। অন্যথায় জনগণ এই মুরতাদের বিচার করতে বাধ্য হবে। 

  শয়তান মানিক বলেছে, "পুরুষদের টাখনুর উপরে পোশাক ও মহিলাদের হিজাব পরার নোটিশ জারি করা সংবিধান ও মুক্তি যুদ্ধের চেতনার পরিপন্থী, এটা তালেবান, জামায়াত, ও আল কায়েদার কাজ! অবিলম্বে নোটিশ দাতা গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক ডাঃ আব্দুর রহিমকে এই চাকরি থেকে বরখাস্ত করে গ্রেফতার করতে হবে, আজই করতে হবে!" ইবলিস মানিক ডাঃ আব্দুর রহিমকে তালেবানী, জামায়াতী ও আল কায়েদার লোক হিসেবে অভিহিত করেছে! 

     ডাঃ আব্দুর রহিমের কিছু হলে খুনি হাসিনার গদি পুড়ে ছারখার হয়ে যাবে। মুক্তি যুদ্ধের চেতনার টেবলেট বিক্রির দিন শেষ। এখন জনগণ নিজেদের অধিকার ফিরিয়ে নিতে ভোট ডাকাত হাসিনার পদত্যাগ চায়। 

    আল্লাহ তায়ালা ও তাঁর রাসূলের (সাঃ) শত্রু এই মানিককে গ্রেফতার করতে বাধ্য করতে জেগে ওঠো মুসলমান। এই শয়তান দস্যু হাসিনার পূজা করতে গিয়ে বিচার বিভাগকে ধ্বংস করেছে। এখন দেশে মুসলমান সহ্য করতে পারছে না। এই কুলাঙ্গারকে হয় ফাঁসি দিতে হবে নতুবা মুরতাদ তাসলিমা নাসরিনের কাছে পাঠাতে হবে।

      মুসলিম পুরুষদের টাখনুর উপরে পোশাক পরা অপরিহার্য ও নারীদের হিজাব পরিধান করা আবশ্যক। কেউ এই বিধান অস্বীকার করলে কাফির হয়ে যায়। সুতরাং কাফির মানিককে অবিলম্বে গ্রেফতার করে ফাঁসি কার্যকর করতে হবে।

#SaveBangladesh
#WeFollowMohammadﷺ
#BoycottFranceProducts
#BoycottFrance।
-------------------------------------------------------------- 
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments