Recent Tube

জামায়াত নিয়ে মামুনুল হকের ফাঁপা আওয়াজ অযথা চিল্লাফাল্লা জাতি বুঝে না এমনটা ভাবা তার নিরেট বোকামী: --ইবনে যুবাইর।

জামায়াত নিয়ে মামুনুল হকের ফাঁপা আওয়াজ অযথা চিল্লাফাল্লা জাতি বুঝে না এমনটা ভাবা তার নিরেট বোকামী:   

   ৭১ এর ভূমিকায় জামায়াতকে ক্ষমা চায়তে বলার   আগে মামুনুল হক কি কখনো  নিজেদের পূর্বপূরুষদের চেহারা এবং নিজের চেহারা আয়নাতে দেখেছেন।তার বাপ দাদা চৌদ্দগুষ্ঠী প্রকৃত রাজাকার ছিলেন। তিনি চিন্থিত রাজাকারের সন্তান।

  তার বাপ-দাদাদের কাফ্ফারা কে দেবে?পৈত্রিকসূত্রে সেই কাফফারা তো মামুনুল হককে দিতে হয়।তার বাপ দাদা চৌদ্দগুষ্ঠীর কৃতকর্মের জন্য তিনি কেন ক্ষমা চায়বেন না? 

   জামায়াত নিয়ে মামুনুল হকের এই ফাঁপা আওয়াজ তথা অযথা চিল্লাফাল্লা জাতি বুঝে না এমনটা ভাবা তার নিরেট বোকামী মাত্র।যখন স্বগোত্রীয় লোক দ্বারা আক্রান্ত হন এবং যখন দেখেন তার নিজের কোন কর্মকান্ডে জননী নারাজ তখন জননীর দয়ারদৃষ্টি পেতে জামায়াতকে সিঁড়ি হিসাবে ব্যবহার করেন। 
//
মাওলানা মওদূদীকে নিয়ে অতিমাত্রায় এলার্জির কারণও জাতি বোঝে।ইসলাম ও নবী রাসুল(সা)-কে নিয়ে মাওলানা মওদূদী নাকি বিরুপ মন্তব্য করে ইসলাম থেকে খারিজ হয়ে গেছেন।এই হল মামুনুল হকের অভিযোগ।আবারও বলছি,তার কোন শুভাকাঙ্ক্ষী আমার লিস্টে থাকলে আমার লেখাটি তার নিকট পৌঁছে দিতে অনুরোধ রাখছি।

মাওলানা মওদূদী রহ.এর প্রতি তাদের যত অভিযোগ আমি তাদের প্রতিটি অভিযোগের জবাব দলিলসহ প্রমাণ দেব,ইনশা আল্লাহ।কিন্তু আমার একটি মাত্র প্রশ্নের জবাব  মামুনুল হক বা তার আকাবির এবং তার অন্ধ মুরিদগণ ইহজনমে দিতে পারবেন বলে মনে করি না,সম্ভবও নয়।
পরিশেষে বলতে চাই,মামুনুল হক এক জন ফাঁপা গলাবাজ বক্তা।তিনি না আলেম,আর না সামাজিক কোন জীব।আর রাজনীতির ময়দানে বড় মাপের ভাঁড়।এরকম নালায়েক ভাঁড় দিয়ে আর যাই হোক, শব্দ ও পরিবেশ দূষণ ছাড়া জাতির কোন কল্যাণে আসবে বলে মনে করার কারণ দেখি না।

Post a Comment

0 Comments