Recent Tube

রাসুলুল্লাহ সাঃ এর দাওয়াতি জীবনের গুরুত্ব বেশি দিবো আর রাষ্ট্রীয় জীবনের গুরুত্ব কম দেবো একেমন ধারণা? শামীম আজাদ।

  রাসুলুল্লাহ সাঃ এর মক্কী জীবনের গুরুত্ব বেশি দিবো আর মাদানী জীবনের গুরুত্ব কম দেবো একেমন ধারণা?

 রাসুলুল্লাহ সাঃ এর দাওয়াতি জীবনের গুরুত্ব বেশি দিবো আর রাষ্ট্রীয় জীবনের গুরুত্ব কম দেবো একেমন ধারণা? 

  রাসুলুল্লাহ সাঃ আল্লাহ তাআ'লার অনুগ্রহে রাষ্ট্র কর্তৃক মাদক নিষিদ্ধ, সুদ নিষিদ্ধ, যাকাত ভিত্তিক অর্থনীতি চালু করা, চুরির বিচার, যেনা ব্যাভিচারের বিচার, হেরেম শরীফে কাফের, মুশরিক, ইয়াহুদী, নাসারাদের প্রবেশ করা নিষিদ্ধ, এমনকি মুনাফিকদের জানাযা নিষিদ্ধ, মুশরিকদের জন্য দোয়া থেকে বিরত থাকা, যুদ্ধের নীতিমালা, গনিমতের মালামাল বন্টন, যুদ্ধবন্দীদের হত্যার বিধান সহ যত বিধান কায়েম করেছিলেন মদিনা রাষ্ট্রের ক্ষমতা পাওয়ার পর। তার আগে এই বিধানগুলোর একটাও চালু হয়নি।

 যারা বলে রাষ্ট্র ক্ষমতা দরকার নেই বুঝতে হবে তারা পেইড এজেন্ট। 

  কমিউনিস্টদের রাষ্ট্র ক্ষমতা দরকার আছে, ধর্মনিরপেক্ষবাদীদের রাষ্ট্র ক্ষমতা দরকার আছে, পুঁজিবাদীদের রাষ্ট্র ক্ষমতা দরকার আছে, জাতীয়তাবাদীদের রাষ্ট্র ক্ষমতা দরকার আছে, মার্ক্সবাদীদের রাষ্ট্র ক্ষমতা দরকার আছে, লেলিনবাদীদের রাষ্ট্র ক্ষমতা দরকার আছে, মাওসেতুংবাদীদের রাষ্ট্র ক্ষমতা দরকার আছে, এই মতবাদে বিশ্বাসীরাই চায় না এদেশে ইসলামপন্থীরা রাষ্ট্র ক্ষমতায় আসুক।

  আপনারা এতোই যখন আকাবির, সহীহ আকিদা নিয়ে বাড়াবাড়ি করেন তাহলে আপনার এলাকা থেকে ফতোয়া/ সহীহ আকিদার মেশিন দিয়ে মদ, জুয়া, লটারি, সুদ, পতিতালয়, ঘুষ, চাঁদাবাজি বন্ধ করেন না কেন?

  স্কুল কলেজে পর্দা, হিজাব নিষিদ্ধ করছে সেগুলো ফতোয়া/ সহীহ আকিদার মেশিন দিয়ে বন্ধ করেন না কেন?

  আপনারা মাইক দিয়ে চিল্লাইলেও বন্ধ করতে পারবেন না।

  অযথা ইসলাম প্রিয় মানুষদের বিভ্রান্ত ছড়াচ্ছেন কেন?

  আবার বিভিন্ন ইসলামী সংগঠনের বিরুদ্ধে লাগছেন কেন? 

  আপনারা যত শিরক, বিদআত, ইহুদিদের দালাল ইসলামী সংগঠনে খুঁজে পান। আর যাদের কর্তৃক রাষ্ট্রীয় শিরক, বিদআত হচ্ছে তাদের বিরুদ্ধে আপনাদের কোন প্রকার কর্মসূচি নেই, প্রতিবাদ নেই।

  যারা সালাত পড়ে, রোজা রাখে ইসলামী সাহিত্য পড়ে, কুরআনের তাফসীর পড়ে, তাদের বিরুদ্ধে আপনাদের ফতোয়া/ সহীহ আকিদার মেশিন দিয়ে পথভ্রষ্ট বানাচ্ছেন। 

  আর যারা এসবের কোনটায় করে না, দাঁড়িয়ে প্রস্রাব করে, মদ পান করে, চোরাকারবারি করে, পণ্য মজুদ করে, বিদেশে অর্থ পাচার করে, পতিতালয়ের ব্যবসা করে, তাদের বিরুদ্ধে আপনাদের কোন প্রকার কর্মসূচি নেই, প্রতিবাদ নেই।

 যুগে যুগে আবু বকর রাঃ, উমর রাঃ হয়তো আসবে না কিন্তু যুগে আবদুল্লাহ ইবনে উবাই আসবে একথা সত্য।
---------------------------------------------------------------
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments