Recent Tube

প্রসঙ্গঃ-এক জামায়াতী সমর্থকের নিকট তাবলিক জামায়াত নেতা-কর্মীর দাওয়াত পেশ; ইবনে যুবাইর।


প্রসঙ্গঃ-এক জামায়াতী সমর্থকের নিকট তাবলিক জামায়াত নেতা-কর্মীর দাওয়াত পেশ;

তাবলিগ জামায়াতের কয়েকজন নেতা-কর্মী জামায়াতের এক সমর্থকের নিকট আগমন।উদ্দেশ্য জামায়াতী সমর্থককে তাবলিগে নিয়ে আসতে হবে। 

প্রথমেই মাওলনা মওদূদী(রহ.)-এর প্রতি জঘন্য রকমের মিথ্যাচার দিয়ে বয়ানের শুরু। তারপর জাময়াত শিবিরের কুলখানি করে বয়ানের সমাপ্তি।
 এবার জামায়াতী সমর্থকের প্রতি তাবলিগ জামায়াতের নেতার প্রশ্ন,বোঝেছ নিশ্চয় যে,জামায়াত শিবির আর মওদূদীর আকিদা কত খারাপ।

জামায়াতী সমর্থক বললেন,যে সম্পর্কে জ্ঞান নেই সে সম্পর্কে জ্ঞান দিতে আসবেন না। জামায়াত শিবির সম্পর্কে আমি ভাল জানি। এবার আসতে পারেন।

এরপর জামায়াত সমর্থক ভাইটি ম্যাসেঞ্জারে আমার শরনাপন্ন হলেন। ঘটনার পূর্বাপর জানিয়ে আশঙ্কা প্রকাশ করে আমাকে বললেন,এরপর তারা তাদের স্হানীয় বড় নেতাকে আমার কাছে নিয়ে আসবে। আমি তাদেরকে কি জবাব দেব?

আমি তাকে বললাম,যদি তারা আবার আসে তাহলে আপনি তাদের নিকট প্রশ্ন রাখবেন,প্রতিটি নবী রাসুল(স.)-এর তাবলিগে কাফির মুশরিকরা পাহাড়সম বাধা হয়ে দাড়িয়েছে,জুলুম নির্যাতন চালিয়েছে নবী রাসুল(সা)-ও তাঁদের সঙ্গী সাথীদের উপর।তো আপনারা কোন ধরণের তাবলিগ করেন,কাফির মুশরিকরা তো বাধা হয়ে দাঁড়ায় না,বরং আপনাদের জন্য হালুয়িরুটির ব্যবস্হা করে দেয়?গত কালকের ঘটনা এটি।এরপর কি ঘটেছে জানা হয় নি।

তাবলিকদের এই রকম কর্মকান্ডের অনেক রেকর্ড আমার নিকট রয়েছে।কথিত আহলে হাদিসরাও জামায়াতের সমর্থকদের টার্গেট করে।
যখন কোন মানুষ নামাজ রোজার ধারে কাছে আসে না,যথেচ্ছাচার জীবন-যাপন করে,জামায়াতের নেতা-কর্মীরা এই রকম লোকগুলোর সামনে দ্বীনের দাওয়াত পেশ করে,তাকে মসজিদমুখী করে গড়ে তুৃলে,দিনে রাতে পাঁচবার মসজিদে যায় তখন তাবলিগ আর আহলে হাদিসদের নজর গিয়ে পড়ে ঐ লোকটির উপর।কিন্তু যতদিন লোকটি মসজিদ মুখী হয়নি,হালাম হারামের তোয়াক্কা করেনি,নফসের ইচ্ছেই ছিল তার ইচ্ছে,নফস তাকে যেদিকে চালিত করত নির্দ্বিধায় সেদিকে সে ছুটে চলত।কিন্তু আজ যখন জামায়াতের কোন একজন নেতা বা কর্মীর ওয়াসিলায় সে নিজের ভুৃল বোঝতে পেরে দ্বীনের পথে পা রাখল তখন কথিত তাবলিগ ও কথিত আহলে হাদিসদের বুকটা ফেটে গেল।

সর্বনাশ এতো জামাতি হয়ে গেল যে। হায় হায়!এখন কি হবে! তারপর শুরু হল ঐ লোকটিকে নিয়ে টানা হেঁচড়া। জামায়াত শিবিরের নামে জঘন্য মিথ্যাচার,মাওলানা মওদূদী সম্পর্কে বিষাদগার,আরও কত কি?

এখন বুঝুন,আসলে এদের মূল লক্ষ্য উদ্দেশ্য কি?কে এদেরকে চালায়,এদের শক্তির উৎস কি,এদের মতলবই বা কি?

Post a Comment

0 Comments