Recent Tube

শায়েখ আব্দুর রাজ্জাক বিন ইউসুফ, তিনি শুধু একজন ব্যাক্তিই নন বরং তিনি আপাদমস্তক একটি দ্বীনি প্রতিষ্ঠান বটে। মো : রুকুনুজ্জামান চৌধুরী।



 শায়েখ আব্দুর রাজ্জাক বিন ইউসুফ, তিনি শুধুই একজন ব্যাক্তি নন, তিনি আপাদমস্তক একটি দ্বীনি  প্রতিষ্ঠান বটে।

--------------------------------- -

    উপরের এমন কথাগুলো  আমার নয় বরং বিজ্ঞজনের  এনালাইসি। আব্দুর রাজ্জাক  একজন দায়ী ইলাল্লাহ, ইসলামিক স্কলার শায়েখুল হাদীস, আন্তর্জাতিক পরিমন্ডলে যার রয়েছে সুখ্যাতি। 


  

   এমন গুনি দ্বীনি বিদ্বান ব্যাক্তির উপর আমার নিজ উপজেলা,ফেঞ্চুগঞ্জ এর কিছু ইসলামিক লেবাসধারী ,সন্ত্রাসী কুলাঙ্গার, অতর্কিতভাবে সন্ত্রাসী হামলা করেছে যার জন্য  সামাজিক যোগাযোগ ফেইসবুক ও অন্যান্য মিডিয়ার মাধ্যমে গুটা বিশ্বের কাছে আমাদের ফেঞ্চুগঞ্জ উপজেলার মানসম্মান হেয় করেছে এই লেবাসী সন্ত্রাসিরা । 

  ""একজন ফেঞ্চুগঞ্জি""  হিসেবে আজ যতটা না লজ্জিত ও অপমানিত বোধ করতেছি তার চেয়ে বেশি করতেছি ভয়, হ্যা ভয়, এমন ন্যাক্কারজনক কাজের জন্য আল্লাহতালা আজাব আর গজব দিয়ে আমাদেরকে হালাক করেন কিনা? 

     আমি ফেঞ্চুগঞ্জ উপজেলার সর্বদলীয় রাজনীতিবিদ সচেতন দ্বীনদার মুত্তাকী পরহেজগার আল্লাহর বান্দাদেরকে অনুরোধ করছি আপনারা বিষয়টি আমলে নিয়ে এই সকল সন্ত্রাসী কুলাঙ্গারদের পরিচয় ক্লিয়ারিং এর মাধ্যমে , মুখোশ উন্মোচিত করুন । 

      এবং আইনের আওতায় নিয়ে এসে কঠিন শাস্তির ব্যবস্থা নিতে প্রশাসনকে সহযোগিতা করুন।  

   আমরা আমাদের নিজ নিজ অবস্থান থেকে যদি দায়িত্ব পালন করতে ব্যার্থ হই বা জেনে-বুঝে আড়াল করার চেষ্টা করি তাহলে মনে রাখা উচিত আল্লাহর পাকাড়াও বড়ই কঠিন।

-------------------------------- 

Post a Comment

0 Comments