Recent Tube

হেদায়েত এমন এক বড় নেয়ামত আল্লাহ যাকে ইচ্ছা যখন ইচ্ছা দান করেন। ইতিহাসে এরকম দৃষ্টান্ত অহরহ। --কুতুব শাহ।



 


  হেদায়েত এমন এক বড় নেয়ামত আল্লাহ যাকে ইচ্ছা যখন ইচ্ছা দান করেন। ইতিহাসে এরকম দৃষ্টান্ত অহরহ।


  বভারতীয় মুভির জনপ্রিয় অভিনেত্রী সানা খান চাকচিক্যময় জীবন ছেড়ে বিয়ে করেছেন এক মুফতী সাহেবকে। সেই নিউজ অনেকের জানা।

   হেদায়েত এমন এক বড় নেয়ামত আল্লাহ যাকে ইচ্ছা যখন ইচ্ছা দান করেন। ইতিহাসে এরকম দৃষ্টান্ত অহরহ। পাকিস্তানের জনপ্রিয় বিখ্যাত পপ তারকা থেকে জুনায়েদ জামশেদ পরবর্তীতে একজন বড় দাঈয়ী হয়ে উঠেছিলেন। অস্কার জয়ী সুরকার এ আর রহমান হিন্দু থেকে মুসলীম হয়েছেন।

   পরীমণি সেই সৌভাগ্যবান হবে বা হবেনা তা কেউ বলতে পারিনা। তবে সে এখন জীবনের অগ্নিগর্ভ মূহুর্তে খুব অসহায় হয়ে আকুতি মিনতি করে তার সাথে ঘটে যাওয়া ঘটনার বিচার চেয়েছে! তার সেই আকুতি শুনে অন্তত স্পেসিফিক এই পয়েন্টে যারা তার জন্য ভয়েস রেইস করেছে তারা মানবিকতার পরিচয় দিয়েছেন। একটা হিংস্র কুকুরও বিপদে পড়ে আর্তচিৎকার করলে সেই কুকুরকেও সহায়তা করার নাম মানবিকতা, মানবতা।

    আর যারা পরীমণির অন্ধকার জগতের বিভিন্ন দিক আর ছবি নিয়ে কাঁদা ছুড়াছুঁড়ি করছে তাদের অন্তর পরিচ্ছন্ন নয়, দৃষ্টিভঙ্গি উদার নয় সেটা ধরে নিতে পারেন। অনেকের এই নোংরামি বেশ দৃষ্টিকটু। কথা হল অন্যের কাঁদা নাড়াচাড়া করে নিজের কাপড় কাঁদাময় করা বুদ্বির কাজ নয়।

    পরিমণি এই মূহুর্তে তার অন্ধকার জগত ছেড়ে কোন হুজুর, মুফতীকে বিয়ে করতে চাইলে অনেকে স্বাগত জানিয়ে তাকে গ্রহণ করবে। চলমান স্পেসিফিক ঘটনার প্রেক্ষিতে অন্য কাঁদা নাড়াচাড়া না করে স্পেসিক এই পয়েন্টে অপরাধীদের বিচার চাই সে দাবী মূখ্য হোক।

    নিন্দুকেরা বলবে পীর্সাপ অভিনেত্রী সানা খানের উদাহরণ দিয়ে পরিমণিকে হুজুর বিয়ে করার উস্কানি দিচ্ছে অথবা সাধু সেজে নিজেই সুযোগ নিতে চাচ্ছে! ধ্যাত, ধ্যাত।

Post a Comment

0 Comments