Recent Tube

বিতর্ক করে কে কবে সমাধানে পৌঁছতে পেরেছে? বিতর্ক বরং একটি জাতির ধ্বংশকে ত্বরান্বিত করেছে। --- ইবনে যুবাইর।

    


  বিতর্ক করে কে কবে সমাধানে পৌঁছতে পেরেছে? বিতর্ক বরং একটি জাতির ধ্বংশকে ত্বরান্বিত করেছে। 
-----------------------------

 সাইফুর সাগর। 
  বেশ খ্যাতি কুড়িয়েছেন জনতার নিকট। 
ইদানিং তিনি আলেমদের দিয়েও টকশোর আয়োজন করছেন। বিতর্কের বিষয় তাবিজ কবজ...ইত্যাদি! আমরা খুব মজা করে উপভোগ করছি এবং পক্ষো বিপক্ষে সোশাল মিডিয়ায় ঝড় তুলছি। 

  তর্কে জিতার দলিল হিসাবে কেউ দেওবন্দীয়ান আবার কেউ এরাবিয়ানদেরকে সামনে রাখছেন।

      এখানে সাইফুর সাগররা সফল।কারণ,তাবিজ কবজের মত খুব নগন্ন বিষয়কে সামনে এনে জাতিকে মাতিয়ে রাখার মত কাজ তিনি আঞ্জাম দিয়ে যেতে পারছেন।

      সময় যখন আলোচনার মুসলিমরা কিভাবে নিজেদের অস্হিত্বকে টিকিয়ে রাখবে,দেশ জাতি শত্রু মুক্ত হবে কিভাবে,সুশাসন প্রতিষ্ঠায় করণীয় কি,দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে আলেমদের মধ্যে বিভেদ ও গাফিলতি কেন,তখন বাজার গরম তাবিজ নিয়ে?

    দেশি বিদেশি মাফিয়া চক্রদের যে জাতি চিনতে পারল না,আলেম এবং আলেম নামের জালেমদের মধ্যে পার্থক্য করতে পারল না,সাইফুর সাগরদের মত পাশ্চাত্যপন্থী এবং কোলকাতা কেন্দ্রীয় বুদ্ধিজীদের জালে আটকা পড়ে হাবুডুবু খাচ্ছ সে জাতির পতন যে খুব সন্নিকটে তা সহজেই বোঝা যায়।

    বিতর্ক করে কে কবে সমাধানে পৌঁছতে পেরেছে? বিতর্ক বরং একটি জাতির ধ্বংশকে ত্বরান্বিত করেছে। তাই তো জামায়াতে ইসলামী সকল প্রকার বিতর্ক এড়িয়ে চলে। কখনো কোন বিতর্কে জড়ায় না। এটাকে অনেকেই জামায়াতের দূর্বলতা ভাবে। কিন্তু না। জামায়াত নেতারা না বুদ্ধিপ্রতিবন্ধী,না কারো গোলাম আর না কোন দেশ বা দরবারের দালাল।

এ কথা যখন দিবালোকের মত স্পষ্ট যে,মাদখালি ইহুদী লবি,চোরমানাই ভারত ও আওয়ামী প্রডাক্ট, কওমীর ৯৫% আলেম জননীর সন্তান,এরা প্রভুকে খুশি রাখতে জেনে বুঝেই মুসলিম সমাজে ফেতনা সৃষ্টিতে মূখর,দ্বীন ইসলাম, দেশ ও জাতীয় স্বার্থের বিরুদ্ধে ষঢ়যন্ত্র করছে তখন আমাদের উচিত ছিল দেশ ও জাতির শত্রুদের থেকে জাতিকে সজাগ করে তোলার।

     আল্লাহ ফতুয়া দিচ্ছেন,যারা (ইমানদার) মুমিন তারা আল্লাহর পথে যুদ্ধ করে, আর যারা কাফের তারা তাগূতের পথে যুদ্ধ করে। কাজেই তোমরা শয়তানের বন্ধুদের বিরুদ্ধে যুদ্ধ কর; শয়তানের কৌশল অবশ্যই দুর্বল। সূরাঃ আন-নিসা;আয়াত-৭৬।

    কারা কাফের এই ফতুয়া জানার জন্য কোন মুফতি,মুহাদ্দিস, শায়খের নিকট জাবার দরকার আছে কি?
--------------------------------- 
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments