Recent Tube

আজ মুখে ঘুমটা পরা মাদখালিদের ফতুয়ো কোথায়? ইবনে যুবাইর।

আজ মুখে ঘুমটা পরা মাদখালিদের ফতুয়ো কোথায়? 

  ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরাইলি যুদ্ধবিমানের হামলা অব্যাহত রয়েছে। গত আট দিন ধরে গাজায় আকাশ থেকে তাণ্ডব চালাচ্ছে ইসরাইলি বাহিনী।

   মঙ্গলবার মধ্যরাতে ইহুদিবাদী সেনাবাহিনী এক বিবৃতিতে জানিয়েছে, গাজা থেকে ইসরাইলি ভূখণ্ডে বেলুনে করে আগুনের গোলা পাঠানোর জবাবে হামলা চালানো হচ্ছে। খবর আলজাজিরার।আরব আমিরাতের সঙ্গে সম্পর্ক স্থাপনের চুক্তি হওয়ার পর থেকে ফিলিস্তিনে ইহুদিবাদী ইসরাইলের তাণ্ডব বেড়েছে।
   সৌদির ঘোমটা পরা এক মাদখালি তো ফতুয়া প্রসব করে বলেছে যে,ফিলিস্তিনিদের চেয়ে ইহুদীরা অনেক ভাল,বড় আপনজন।
সৌদির মসজিদ কমিটিতে এখন নারী থাকা বাধ্যতামূলক।সৌদিতে এখন হালাল বেশ্যাখানায় মদ জুয়া খোলামেলা চলছে।ফিলিস্তিনি মাজলুম মুসলমানদের বিপক্ষে অবস্হান নিয়ে  আল্লাহ ও তাঁর রাসুলূল্লাহ(সঃ)-এর কট্রর দুশমন ইহুদীদের সাথে মাদখালিদের বন্ধুত্ব কি প্রমাণ করে?
মাদখালিরা কি মুসলমান?
বিন সালমান কি মুসলমান?
বিন যায়েদ কি মুসলমান?
কখনই না।
এরা মুসলিমের লেবাশে ইহুদী খ্রীষ্টান।এই মাদদখালি ইহুদী খ্রীষ্টানদের মিশন কঠিন ভয়ঙ্কর।হযরত ওসমান(রা.)-কে হত্যার নেতৃত্বদানকারী আবদুল্লাহ ইবনে সাবা যেমন মৌখিকভাবে ইসলাম কবুল করেছিল মুসলিম সমাজে ভাঙ্গন সৃষ্টির উদ্দেশ্য,এই মাদখালিরাও ঠিক সেই ধরণের মুসলমান।মুসলিম জাতির সামনে কত বড় বড় চ্যালেঞ্জ।অথচ,জাতি আজ বেখেয়াল। যারা সতর্ক করতে ময়দানে আসছে,রাম বাম নাস্তিকদের সাথে মাদখালি,ভন্ডপীর মুরিদদের ষঢ়যন্ত্র করে তাদেরকেই ময়দান থেকে বিদায় করে দিচ্ছে।আজ জাকির নায়েক নেই,আজহারি নেই,আল্লামা সাঈদী নেই,তারেক মানুয়ারদের মত অসংখ্য আলেম কোণঠাসা। ময়দান আজ ইসলামের দুশমনদের দখলে।জয় আজ জননীর।জয় আজ মাদখালিদের।জয় আজ সমস্ত কাফির ও তাগুতি শক্তির।
------------------------------------------------
লেখকঃ ইসলামি চিন্তাবিদ প্রবন্ধ লেখক ও মাওলানা।          

Post a Comment

0 Comments