Recent Tube

এ দেশে গণতন্ত্রের বস্র হরণের জন্য কে দায়ি? ইবনে যুবাইর ।

   এ দেশে গণতন্ত্রের বস্র হরণের 
  জন্য কে দায়ি? 

     এ দেশের গণতন্ত্রের বস্র হরণের জন্য প্রণবকে দায়ি করে আমরা দায় এড়াতে চাচ্ছি।কেন?তার মৃত্যুর খবরে অনলাইনে বড্ড খুশির জোয়ার বইতে দেখা যাচ্ছে।

     প্রণব বাবু যা করেছেন তার নিজ দেশের স্বার্থে করেছেন।অমুসলিমদের নীতি পলিসি হল মুসলিম দেশগুলোতে তাদের পছন্দের একটি সরকার বসিয়ে দিয়ে নিজেদের স্বার্থ হাসিল করা।সেই সূত্রে প্রণব বাবু কোন অন্যায় করেন নি।
আমদের অভ্যেস হয়ে গেছে পরের কাঁধের উপর দোষ চাপিয়ে নিজেদেরকে সাধু পরিচয় দেয়া।আমরা যেন দুধে ধুয়া তুলসি পাতা!
সত্য কথা বলি বলে অনেকেই আমার লেখা পড়তে চান না।অনেকেই বলেন, আমি নাকি ঠোঁট কাটা। 

     একটি সনদের জন্য কৌমির আলেমরা কিভাবে হাসিনার পায়ের উপর গিয়ে হুমড়ি দিয়ে পড়লেন,কিভাবে তারা দিনের ভোট রাতে করার জন্য হাসিনাকে সর্বপ্রকার সাহায্য সহযোগিতা করলেন এই কথা আমরা বেমালুম ভুলে গেলাম কি করে।

    দুনিয়ার মোহে তারা এতটায় অন্ধ যে শাপলার শহীদের রক্তের সাথে গাদ্দারি করতেও বিবেকে একটু নাড়া দিল না।গণতন্ত্রের বস্র হরণের জন্য, দেশের স্বার্থ ভারতের হাতে তুলে দেয়ার জন্য কৌমি আলেমদের কোন ভূমিকা নেই? সব দোষ প্রণবের?


     আমরা জামায়াত শিবিরের লোকজন গণতন্ত্র পূণরুদ্ধারের জন্য রাজপথে মিছিল করেছি,বুকের তাজা রক্তে রাজপথ রঞ্জিত করেছি,এ দেশের অলিতে গলিতে,রাজপথে জামায়াত শিবিরের রক্তের গন্ধ এখনো  লেগে আছে।

   বিশ্বাস করুন আর নাই করুন,ভারত একমাত্র ভয় পায় জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরকে।তারা জান দেবে,কিন্তু ঈমান বিক্রি করবে না,দেশের স্বার্থের জন্য মরণপণ লড়াই করবে।ভারতের ভয় তো এখানেই। তাই তো এদেশে জামায়াতকে কোণঠাসা করতে কৌমি হেফাজত তাবলিগ,পীর মুরিদকে ভারত ব্যাবহার করছে।

     এ দেশে বিল্পব হবে না? কে বলেছে হবে না?
গণতন্ত্র পূণরুদ্ধারের ডাক দিয়ে রাজপথে নামুন,কৌমি, হেফাজত,তাবলিগ,পীর মুরিদ যত আছে সবাই নামুন।আমরা জামায়াত শিবির সামনে থাকব।পারবেন তো?না,পারবেন না।কারণ,হাসিনা ও তার দাদা বাবুদের নিকট থেকে  দাদন খেয়ে রেখেছেন,পারবেন কেমনে?রাজপথে নামলে হাদিয়া আসবে না,হালুূয়া রুটি,কোর্মা পোলাও এর ব্যবস্হা হবে না।বরং জান ও মালের ক্ষতি আসবে।প্রণবদের কাঁধে দোষ চাপিয়ে নিজেদের সাধু সাজার চেষ্টা করা নিরেট স্বার্থপরতা এবং কাপূরুষতা ছাড়া বৈ কিছুই নয়।
--------------------------------------
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট।            

Post a Comment

0 Comments