Recent Tube

মোল্লারা যখন ছাড়তে পারছে না দরবারি হারাম টকার মমতা তখন সালাম বিনিময় ও আল্লাহ হাফেজ নিয়ে জঙ্গি আবিষ্কার কারক একজন নাস্তিকের বিরুদ্ধাচরণ করে ক'জনকে বা থামাবেন? --ইবনে যুবাইর

জামায়াত শিবিরকে নিয়ে নাস্তিক ও বামদের যতটা জ্বালাপোড়া তার চেয়ে মাওলানারাও কম যায় না।জামায়াত নিয়ে ইনু মেনন,শাহরিয়ার কবির,আওয়ামী মন্ত্রী এমপি ও সুলতানা কমালগংরা যে ভাষায় কথা বলেন এর চেয়ে কঠিন ভাষায় কথা বলেন কওমী ৯৮% আলেম।

কওমীদের পাঠ্যবইয়ে জামায়াত ও জামায়াতের প্রতিষ্ঠাতা সাইয়েদ আবুল আ'লা মওদূদী(রহ.) এর বিরুদ্ধে বিষাদগার করে একটি অধ্যায় রয়েছে।

বামদের সাথে কওমীদের মিল কোথায়? আওয়ামী লীগের প্রতি দিল্লি থেকে ওহী নাযিল হয়,কওমীর প্রতিও ওহী নাযিল হয় দেওবন্দ থেকে। হিন্দু পরিচালিত দেওবন্দের নাটায় কংগ্রসের হাতে।মোদি ক্ষমতা গ্রহণের পর দেওবন্দের অনেক সিনিয়র নেতা মোদির সাথে একটা বোঝাপড়া করে দিনকাল নিজেদের মত করে সাজিয়ে নিয়েছেন।

হেফাজতে ইসলাম, তাবলিগ জামায়াত নিজেদেরকে অরাজনৈতাক সংগঠন দাবি করলেও তারা সিংহভাগ আওয়ামী রাজনীতির সাথে জড়িত। কেন?জবাব,কওমীরা আজও অখন্ড ভারতের স্বপ্ন দেখেন। হাসিনা ভারতের কে সেটা নতুন করে বলার দরকান পড়ে না।
এদেশে নাস্তিক,রাম বামদের অন্য জেটে দিল্লির পয়সায়। এ দেশে বামদের নিরাপদ স্হান হচ্ছে হাসিনার আঁচল।

কথিত অরাজনৈতিক কওমী আর বামদের মধ্যে পার্থক্য শুধু পোশাকে। উভয় দলই ইসলামী শাসন ব্যবস্হাকে যমের মত ভয় করে। ইসলামী শাসন ব্যবস্হা চালু হলে বামদের পেটে যেমন অন্য জোটবে না তেমনি কওমীর বিশাল ব্যাবসায় চরম ভাটা পড়বে।প্রশ্ন থাকতে পারে,পীর মুরিদি ব্যাবসায় না হয় ভাটা পড়ল।

কিন্তু তাবলিগ তো কোন ব্যাবসায়িক দল নয়।তারা তো নিজেদের পকেটের পয়সা খরচ করে চিল্লায় যায়।তবে?
বামরা যেমন ইহুদী-খ্রীষ্ট্রবাদ ও হিন্দুত্ববাদীদের অর্থায়নে চালিত হয় তেমনি তাবলিগও। প্রমাণ কি? প্রয়াত ধর্মমন্ত্রী তো প্রকাশ্যে বলেছিলেন,তাবলিগের দ্বন্দ্বের মূল কারণ হল ইসরাইলি টাকার ভাগ নিয়ে।

নাস্তিক ও ইসলাম বিদ্বেষীরা যখন ক্ষমতায়,মোল্লারা যখন ছাড়তে পারছে না দরবারি হারাম টকার মমতা তখন সালাম বিনিময় ও আল্লাহ হাফেজ নিয়ে জঙ্গি আবিষ্কার কারক একজন নাস্তিকের বিরুদ্ধাচরণ করে ক'জনকে বা থামাবেন? লোম বাছতে কম্বল উজাড়!
----------------------------------------------------------------- 
লেখকঃ ইসলামিক আর্টিকেল লেখক ও অনলাইন এক্টিভিস্ট। 

Post a Comment

0 Comments