Recent Tube

জামায়াত শিবিরের বাইরে যেসব ইসলামী দল আছেন, তারা আপাতত ঐক্য করুন; -- অপু আহমেদ।

   
    জামায়াত শিবিরের বাইরে যেসব ইসলামী দল আছেন, তারা আপাতত ঐক্য করুন, এরপরে জামায়াত নির্মূলের চিন্তা করুন। নির্মূলের কাজটি আপনাদের আম্মাজানের ওপরে বহু আগে থেকেই অর্পণ করা হয়েছে, এখন নতুন করে বলার কিছু নেই। তবে নিজেরা নিজেরা যখন কামড়া কামড়ি করবেন, তখন সেটার দায় যেন জামায়াতের ওপরে না চাপান সেই দরখাস্ত থাকলো। 

     মামনুল হক সম্পর্কে কুয়াকাটার বাটপার যা বলেছে সেটা আমরা প্রচার করেছি বলেই জামায়াত শিবিরের ষরযন্ত্র আবিস্কার করা চরমোনাই কাঠলপাতা খাওয়া মুরিদগুলোর মুখ দেখার খুব ইচ্ছে করছে। এখন তো ক্ষমা তাদের চাওয়া উচিত। যাতে ভবিষ্যতে জামায়াত নিয়ে সন্দেহ সংশয় ছড়ানোর আগে আজকের কথা মনে পড়ে যায়।

     আপনাদের নিজেদের মধ্যকার কামড়া কামড়ির দায় কেন জামায়াত কে নিতে হবে ? সব কিছুতে জামায়াতের হাত আবিস্কারকারী শাহবাগ থেকে ছিটকে পড়া ভ্রুনগুলোর বিষয়ে আমি মুখ খুলতেও ইতস্ত করছি। লজ্জা লাগে, লকব, খ্যাতি দেখে বিরম্বনায় পড়ে যাই। এরা প্রত্যেক দলে আছে, নেই কেবল জামায়াতের ভিতরে। আল্লাহ পাক তার অসীম করুনা দিয়ে জামায়াতকে এই অভিশাপ থেকে হেফাজত করেছেন।

      তবে মজার বিষয় হলো, তারা যখন কামড়া কামড়ি করে তখন দুটো্ উপকার হয়। প্রথমতঃ, কামড়া কামড়ির পরে নিজেরা বসে দুটো ডাল ভাত খেয়ে ফেসবুকে লাইভে এসে বলতে পারেন, এগুলো আমরা ভুলে যাবো, ভাই ভাই হয়ে থাকবো।

      দ্বিতীয়, এইসব কামড়া কামড়ির দ্বারা কিছু লোক কি রকম ভয়াবহ ফ্যাসিজমে আক্রান্ত হয়ে গেছে, সেটা প্রকাশি হয়ে যায়। অতিভক্তির আড়ালে ঢেকে গেলেও হিডেন ক্যামেরার বদৌলতে সেগুলো প্রকাশিত হয়ে যায়। 

     আমাদের ভাইদের বলবো, আপাতত ঐক্য ফক্যৈর চিন্তা বাদ দিয়ে পকেটের টাকা খরচ করে দোয়া করুন, আল্লাহ পাক যেন হিডেন ক্যামেরার প্রভাব, বলয় আরো বাড়িয়ে দেয়। তাহলে আরো বহু কুতুবের ভন্ডামীর সিএস, আরএস স্বচক্ষে দেখতে পারবেন। আল্লাহ কবুল করুন।

Post a Comment

0 Comments